ছাগলনাইয়ায় মোহনা টিভি’র ১৩তম জন্মদিন পালিত

15

“প্রতিষ্ঠার শুভক্ষণে উৎসবে মাতি” এই প্রতিপাদ্যে ফেনীর ছাগলনাইয়ায় শুক্রবার (১১ নভেম্বর) বিকেলে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে মোহনা টেলিভিশন-এর ১৩তম জন্মদিন পালিত হয়েছে। এ উপলক্ষে মোহনা টিভি দর্শক ফোরাম শুক্রবার বিকালে র‍্যালী, আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।

র‍্যালী শেষে স্থানীয় ডাকবাংলো মিলনায়তনে মোহনা টিভির ছাগলনাইয়া-ফুলগাজী-পরশুরাম প্রতিনিধি এম. নিজাম উদ্দিন মজুমদার সজিব-এর সভাপতিত্বে এবং ছাগলনাইয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি সাংবাদিক মোহাম্মদ শেখ কামালের সঞ্চালনায় আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়েছে।

This image has an empty alt attribute; its file name is image-4-1024x571.png

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ছাগলনাইয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ ফখরুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন, ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শহীদুল ইসলাম, চট্রগ্রাম কোস্টাল ক্যারিয়ারস লিঃ-এর চেয়ারম্যান ও সমাজসেবক আহমেদ মাহী রাসেল, বিশিষ্ট ব্যবসায়ী ও দানবীর হাজী মোঃ মহসিন আলী।

বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক মাস্টার আবুল কালাম, সাংবাদিক মোহাম্মদ মোস্তফা, মোঃ নুরুজ্জামান সুমন, এবিএম নিজাম উদ্দিন, আবদুল আউয়াল চৌধুরী, মোঃ শাহ আলম ও মাসুম বিল্লাহ ভূঁইয়া প্রমুখ।

এসময় জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।